Bills Rights
Bills Rights
Bills Rights

উপভোক্তা অধিকার বিল

প্রতিটি প্রতিষ্ঠানের সাফল্য, তাদের তরফ থেকে গ্রাহকদের প্রতি প্রদেয় বিশ্বাস, স্বচ্ছতা এবং মূল্যের ধারাবাহিকতার ভিতের উপর দাঁড়িয়ে থাকে। এই লক্ষ্যে, আমরা একটি 'বিল অফ রাইটস' প্রণয়ন করেছি যা আমাদের গ্রাহকদের প্রতি আমাদের প্রতিশ্রুতি এবং দায়িত্বশীলতার রূপরেখা দেয়।

প্রিয় গ্রাহক,

টাটা মোটরস ফাইন্যান্স লিমিটেড-এর পৃষ্ঠপোষক হিসাবে, আপনার এই অধিকারগুলি থাকবে৷

পণ্য এবং পরিষেবা, নিয়ম এবং শর্তাবলী সম্পর্কিত তথ্য

  • Information

    RIGHT NO 1

    তথ্য

    পছন্দের ভাষায় & চুক্তির সমস্ত বস্তুগত দিক আপনার দ্বারা বোঝা যায়.

  • Accurate & timely disclosure

    RIGHT NO 2

    সঠিক ও সময়োপযোগী প্রকাশ

    সকল পদের & শর্তাবলী সহ উপাদান শর্তাবলী যেমন সুদের হার, চার্জ এবং; ফি.

  • Ask for & receive all updated information

    অধিকার নং 3

    সমস্ত আপডেট তথ্যের জন্য জিজ্ঞাসা করুন এবং গ্রহণ করুন

    ইমেল/ওয়েবসাইট কোয়েরি বা চিঠির মাধ্যমে আপনার ঋণ অ্যাকাউন্টে.

ঋণ অনুমোদন, ডকুমেন্টেশন এবং বিতরণ

  • Be treated without discrimination

    RIGHT NO 4

    বৈষম্য ছাড়াই চিকিত্সা করা হবে

    লিঙ্গ, জাতি বা ধর্মের ভিত্তিতে.

  • Know the terms

    ডান নং 5

    শর্তাবলী জানুন

    সকল পদের & শর্তাবলী সহ উপাদান শর্তাবলী যেমন সুদের হার, চার্জ এবং; ফি.

  • Know the status

    ডান নং 6

    অবস্থা জেনে নিন

    আপনার ঋণের আবেদনের, প্রয়োজনীয় নথি জমা দেওয়ার তারিখ থেকে 21 দিনের মধ্যে নয়.

  • Refuse payment

    ডান নং 7

    পেমেন্ট প্রত্যাখ্যান

    আপনার ঋণ অ্যাকাউন্টের জন্য প্রদত্ত কোনো বা সমস্ত পরিমাণের জন্য একটি বৈধ অফিসিয়াল রসিদ ছাড়া.

লোন সার্ভিসিং এবং ক্লোজার

  • Seek assistance

    ডান নং 8

    সাহায্য চাও

    কোম্পানির যেকোনো শাখায় লিখুন, কল করুন বা পরিদর্শন করুন & ব্যক্তিগতভাবে আলোচনা করার জন্য TMFL অনুমোদিত প্রতিনিধিদের সাথে কথা বলুন, প্রদত্ত / প্রাপ্ত পরিষেবাগুলির বিষয়ে সহায়তা চাইতে৷

ফিডব্যাক এবং অভিযোগ

  • Right to be heard

    ডান নং 9

    শোনার অধিকার

    প্রতিক্রিয়া প্রদান করতে & চিঠি, ইমেল, টোল ফ্রি নম্বর বা ওয়েবসাইটের মাধ্যমে পণ্য, পরিষেবা বা প্রক্রিয়া সম্পর্কে পরামর্শ.

  • Right to complain & escalate

    অধিকার নং 10

    অভিযোগ করার এবং এস্ক্যালেট করার অধিকার

    যেকোনও অভিযোগ নথিভুক্ত করুন, একটি রেফারেন্স নম্বর পান এবং যদি অভিযোগটি আপনার সন্তুষ্টি অনুযায়ী ন্যায্য, স্বচ্ছ এবং যুক্তিসঙ্গত উপায়ে সম্পূর্ণরূপে প্রতিকার না করা হয় তবে কোম্পানির মধ্যে অভিযোগের এস্ক্যালেশন দাবি করুন।.

বন্ধ

টাটা মোটরস ফাইন্যান্স থেকে আকর্ষণীয় লোন পান

এখনই আবেদন করুন +উপরে যান