ভূমিকা
বছরের পর বছর ধরে, গ্রাহকদের কাছে তাদের লোন অফারগুলি দ্রুত পৌঁছে দিতে টাটা মোটরস ফাইন্যান্স নিজেদের সাধ্যের বাইরে গিয়ে অক্লান্ত পরিশ্রম করেছে। গ্রাহকদের সুবিধার্থে, সহজে লোন আবেদন এবং পরিশোধ করার নানা পথ খুলে দিয়ে, টাটা মোটরস ফাইন্যান্স তার অটল প্রচেষ্টার সঙ্গে সামঞ্জস্য রেখে, ডিজিটাল এবং বিকল্প পেমেন্ট সলিউশন গ্রহণকে উৎসাহিত করে চলেছে। যেহেতু TMF-এর সামগ্রিক কাজকর্মের মূলে 'গ্রাহক কেন্দ্রীকতা' রয়েছে, তাই টাটা মোটরস ফাইন্যান্স একটি ইউজার-বান্ধব 'CustomerOne App' তৈরি করেছে এবং গ্রাহকের যাত্রা পথের শেষ পথটুকু নির্বিঘ্নে পাড়ি দেওয়ার জন্য এক গুচ্ছ অনলাইন পেমেন্ট প্রদানকারীর সঙ্গে অংশীদারিত্ব করেছে।
পেমেন্টের বিভিন্ন মোড
BBPS
যেকোনও সময়, যেকোনও জায়গায়, বিল পেমেন্ট। ভারত বিল পেমেন্ট সিস্টেম (BBPS) হল ভারতীয় রিজার্ভ ব্যাঙ্ক (RBI) ধারণাকৃত সমন্বিত বিল পেমেন্ট সিস্টেম। BBPS "যেকোনও সময় যে কোনও জায়গায় বিল পেমেন্ট" সুবিধা প্রদান করে যা ভৌগলিক অঞ্চল জুড়ে একাধিক পেমেন্ট মোড সক্রিয় করে ডিজিটাল এবং অফলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে গ্রাহকদের সমন্বিত, অ্যাক্সেসযোগ্য বিল পেমেন্ট পরিষেবা প্রদান করে।
InstaPay/Gpay/PhonePe
ইনস্ট্যান্ট পে সার্ভিস [জনপ্রিয়ভাবে InstaPay/ Quick Pay নামে পরিচিত, ব্যাঙ্কের তরফ থেকে তাদের অনলাইন ব্যাঙ্কিং গ্রাহকদের অফার করা একটি পরিষেবা, যেখানে গ্রাহক আগে থেকে রেজিস্ট্রেশন প্রক্রিয়া ছাড়াই রিয়েল-টাইম ভিত্তিতে অনলাইনে লোন অ্যাকাউন্ট পরিশোধ করতে পারেন।
E-Nach রেজিস্ট্রেশন
E-NACH, ভারতের ন্যাশনাল পেমেন্ট কর্পোরেশন (NPCI) এর চালু করা একটি পরিষেবা৷ এটি আমাদের TMF ব্যাঙ্কার এবং গ্রাহকের মধ্যে ইলেকট্রনিকভাবে ম্যান্ডেট রেজিস্ট্রেশন করার সুবিধা দেয়৷ ইলেকট্রনিকভাবে গ্রাহকের ক্রেডেন্সিয়াল ব্যবহার করে প্রমাণীকরণ করার ফলে এটি সুরক্ষিত এবং সঠিক।.
নিরাপত্তা এবং সুরক্ষা টিপস
TMF কখনই কল/ SMS /ইমেলের মাধ্যমে আপনার অ্যাকাউন্টের তথ্য চাইবে না।
আপনার আইডি, পাসওয়ার্ড বা ওটিপি কখনোই কারো সাথে শেয়ার করবেন না।
পেমেন্ট করার আগে TMF অ্যাকাউন্টের বিশদ বিবরণ সঠিক কিনা তা নিশ্চিত করুন।
অজানা উত্স থেকে অ্যাকাউন্টের বিবরণ/ QR কোড/পেমেন্ট লিঙ্ক ব্যবহার করবেন না।
TMF এর সঙ্গে সম্পর্কিত ঋণ পরিশোধের উপরোক্ত 3টি মোড খতিয়ে দেখুন
যে সমস্ত অজানা উৎস র্যান্ডম রিপেমেন্ট অপশন দেয় সেগুলি বিশ্বাস করবেন না।
যে সমস্ত SMS, কল, ইমেল ইত্যাদি, আপনার পাসওয়ার্ড চায়, তার উত্তর দেবেন না।
আমাদেরকে customercare@tmf.co.in-এ ইমেল করে সন্দেহজনক ঘটনা রিপোর্ট করুন
আপনি অবশ্যই নিয়মিত আপনার অ্যাকাউন্ট পাসওয়ার্ড পরিবর্তন করবেন।
আপনার লগইন বিশদ এন্টার করার আগে, ওয়েবপেজের সত্যতা নিশ্চিত করুন যেমন ওয়েবপেজটি "https" দিয়ে শুরু হয়: